নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজার পৌরসভা নির্বাচনে চলছে জমজমাট প্রচারণা। ভোটারদের মন জয়ে নির্ঘুম প্রচারণা চালাচ্ছে প্রার্থীরা। ৪নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী তরুণ সমাজ সংস্কারক প্রিয়মুখ মিজানুল করিমের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে।

১২ জুলাই সকালে বৃহত্তর টেকপাড়ায় মিজানুল করিমের ডালিম মার্কার সমর্থনে বিশাল মিছিল বের করা হয়। মিছিলে অংশ নেয় বিভিন্ন এলাকার আবাল বৃদ্ধা বণিতা। প্রায় ৩ হাজার মানুষের সরব অংশগ্রহণে মিছিলটি পূর্ব টেকপাড়া, হাঙর পাড়া, জনতা সড়ক, আমেনা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয় রোড, মধ্যম টেকপাড়া, পশ্চিম টেকপাড়া, আছিমং পেশকার পাড়া, ফুলবাগ সড়ক, পেশকার পাড়া, সিকদার মহল, বার্মিজ স্কুল রোড, চাউল বাজার সড়ক ও বার্মিজ মাকের্ট এলাকা পদক্ষিণ করে।

এসময় শত শত নারী-পুরুষ ভোটারদের মাঝে ডালিম মার্কার পক্ষে জয়গান গাইতে শুনা যায়। কোথাও কোথাও চোখের সামনে এক নজর দেখতে পেয়ে আবেগপ্রবন অসংখ্য মানুষ মিজানুল করিমকে বুকে জড়িয়ে ধরেন। এলাকার সর্বত্র বিরাজমান সমস্যাগুলো চিহ্নিত করে সমাধানের পাশাপাশি নাগরিক সুযোগ-সুবিধা নিশ্চিত করার মধ্যদিয়ে কক্সবাজার পৌরসভার ৪নং ওয়ার্ডকে একটি আধুনিক মডেল ওয়ার্ডে রূপান্তরিত করার প্রতিশ্রুতি দেন তিনি।

তিনি বলেন, দীর্ঘদিন ধরে কক্সবাজার পৌরসভার মধ্যে চরম অবহেলিত ৪নং ওয়ার্ড। যেদিকে চোখ যায় শুধুই লুটপাটের চেহারা ফুটে উঠে। তাই এবার এখানকার মানুষ উন্নয়নের জন্য পরিবর্তনের শপথ নিয়েছে। এই শপথ কেউই ভাঙতে পারবে না। এই ওয়ার্ডের মূল সমস্যা ড্রেনেজ ব্যবস্থা, জলবদ্ধতা, আবর্জনা ও সড়ক-উপসড়কের বেহালদশা। তাই এই অবস্থার পরিত্রাণে ডালিম মার্কাকে উন্নয়নের প্রতীক হিসেবে বেছে নিয়েছে আপমর জনসাধারণ।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ক্রীড়াবিদ আবদুল খালেক, বৃহত্তর টেকপাড়া সমাজ কমিটির সভাপতি গোলাম মাওলা বাবুল, সহ সভাপতি মোহাম্মদ আলম, সাধারণ সম্পাদক সামশুল আলম কেলু, সদস্য জাহাঙ্গীর, মোঃ মফিজ, ইউসুফ জালাল, আকতার, ফজল, কামাল, সাহাব উদ্দিন, ব্যবসায়ী কাজল, ব্যবসায়ী হাবিবুর রহমান, পেয়ারু, মুছা, মিজান ও রিয়াদসহ বিভিন্ন এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।